Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িয়ে পাওয়া টাকা ফেরত দিলেন যুবলীগ নেতা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ১১:১৫ পিএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকা থেকে কুড়িয়ে পাওয়া ব্যাগ ভর্তি ২ লাখ ৮৫ হাজার টাকা মালিককে ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন তারাবো পৌরসভার ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহ আলম। গতকাল বৃহস্পতিবার পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম মনিরের সহযোগীতায় টাকার মূল মালিককে ফিরিয়ে দেয়া হয়।
জানা যায়, গত ৮ এপ্রিল চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার কাপড় ব্যবসায়ী মোজাম্মেল হক কাপড় কিনতে ভুলতা গাউছিয়া হাটে আসেন। সেখানে যাত্রীবাহী লেগুনায় ব্যাগ ভর্তি টাকা রেখেই তিনি হাটে চলে যান। পরে লেগুনার অপর যাত্রী শাহ আলম টাকা পেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন। খবর পেয়ে কাপড় ব্যবসায়ী মোজাম্মেল হক তারাবো পৌরসভার কাউন্সিলর রফিকুল ইসলাম মনিরের সঙ্গে যোগাযোগ করেন। পরে প্রমাণ করার পর টাকা মোজাম্মেল হকের হাতে টাকা তুলে দেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন, তারাবো পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর রফিকুল ইসলাম মনির, ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহ আলম, ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জসীম উদ্দিন, পূর্ব রাজারগাঁও ইউনিয়নের সদস্য ইসমাইল শেখ ও মো. জুলহাস প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ