Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ১২:১১ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়েছে। বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের চরহোসেনপুর এলাকায় ওই দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের চরহোসেনপুর এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে দুই মটরসাইকেল আরোহীকে অজ্ঞাত গাড়ী ধাক্কা দিলে পড়ে গিয়ে গুরুত্বর আহত হয়। খবর পেয়ে এলাকার লোকজন জাকিরুল (১৫) কে ও ফায়ার সার্ভিসের কর্মীরা শাকিল (২৬) কে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসার পর সেখান থেকে উন্নতর চিকিৎসার জন্যে ময়মনসিংহ মেডিকেল প্রেরণ করা হয়। ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় শাকিল মারা যান। এবং জাকিরুলের অবস্থার আরও অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু হয়। শাকিল বড়হিত ইউনিয়নের পোড়াহাতা গ্রামের নজরুল ইসলামের ছেলে। জাকিরুল জাটিয়া ইউনিয়নের ফানুর গ্রামের আবুর কাশেমের ছেলে। শাকিল ও জাকিরুল উপজেলার পৌর বাজারে মিশ্র আইটেমের ‘খেলা ঘর’ দোকানের কর্মচারী ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ