Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানাপলিসে গণগুলিতে ৮ জন নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ২:২৩ পিএম

বৃহস্পতিবার রাতে মার্কিন যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা স্টেটের রাজধানী ইন্ডিয়ানাপলিসের ফেডেক্স সুবিধাভুক্ত এলাকায় গণগুলিতে আটজন নিহত হয়েছেন বলে ইন্ডিয়ানাপলিস মেট্রোপলিটন পুলিশ বিভাগের মুখপাত্র জেনা কুক জানিয়েছেন। -সিএনএন

তিনি শুক্রবার ভোরে সংবাদমাধ্যমে এক ব্রিফিংয়ে বলেন,হাসপাতালে ভর্তি হওয়া আরও একাধিক আহত ব্যক্তি রয়েছেন। যাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। তিনি বলেন, আমাদের কর্তৃপক্ষ সচেতন ছিল। পুলিশ বিশ্বাস করে যে, শ্যুটার তার নিজের জীবন নিয়েছে এবং "এখন এই কমিউনিটির জন্য কোনও সক্রিয় হুমকি নেই"। শুটিং প্ররোচিত হয়ে করেছিল কি না তা স্পষ্ট নয়, তবে তদন্ত চলছে এবং শুক্রবারের বাকী দিন তদন্ত চলবে, তিনি বলেছিলেন।
জানা যায়, রাত ১১ টার দিকে পুলিশ শুটিংয়ের ঘটনাস্থলে পৌঁছে এবং বিনা দ্বিধায় ওখানে প্রবেশ করে, কুক বলেন।

কুক বলেন, অফিসাররা প্রতিক্রিয়া জানিয়েছিল যে, তারা ভিতরে গিয়েছিল এবং তারা তাদের কাজ করেছে। তাদের মধ্যে অনেকেই পরিস্থিতি সামাল দেয়ার চেষ্টা করছেন। কারণ, এটি এমন দৃশ্য যা এখন পর্যন্ত কেউ দেখেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ