Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ০২ আষাঢ় ১৪২৮, ০৪ যিলক্বদ ১৪৪২ হিজরী

যশোর সীমান্ত থেকে ৩লাখ ৮হাজার টাকার ভারতীয় গাঁজা আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ৪:২৪ পিএম

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর বিশেষ টহল দল শুক্রবার ধান্যখোলা এবং শিকারপুর সীমান্ত হতে ভিন্ন অভিযানে ৮৮ কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ।

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা, বিজিবিএম, পিএসসি জানান, দীর্ঘদিন যাবত কতিপয় মাদক ব্যবসায়ী বিভিন্ন কৌশলে সীমান্ত পার করে ভারত হতে বাংলাদেশে মাদকদ্রব্য নিয়ে আসে এবং তা যশোরসহ বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছে। উক্ত মাদকদ্রব্য আটকের নিমিত্তে গোয়েন্দা তৎপরতাসহ অভিযান অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে অদ্য ১৬ এপ্রিল ধান্যখোলা এবং শিকারপুর বিওপিতে কর্মরত সুবেদার মোঃ আশরাফ আলী, নায়েব সুবেদার এ বি সিদ্দিক এবং হাবিলদার মোঃ জালাল আহমেদ এর নেতৃত্বে ০৩ টি বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে ধান্যখোলা বিওপির ইন্দ্রপুর গ্রাম হতে ৩৪ কেজি ও ০১ জন আসামী, জেলেপাড়া পোষ্টের আয়রন ব্রিজ হতে ২২ কেজি এবং শিকারপুর বাওড় পাড় হতে ৩২ কেজি গাঁজাসহ সর্বমোট ৮৮ কেজি গাঁজা আটক করা হয়।

আটককৃত আসামী মোঃ ছহির উদ্দিন (৩০), পিতা-মৃত আঃ ছাত্তার, গ্রাম-৭নং ঘিবা, ডাক-ধান্যখোলা, থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর। আটককৃত গাঁজার সিজার মূল্য ৩,০৮,০০০/- (তিন লক্ষ আট হাজার) টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ