Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাককে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ৩

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ৮:১৩ পিএম

টাঙ্গাইলের কালিহাতী‌তে দাঁড়িয়ে থাকা ট্রাককে পেছন থেকে ট্রাকের ধাক্কায় তিন শ্রমিক নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় আহত হ‌য়ে‌ছেন আ‌রও দুজন।

শুক্রবার (১৬ এপ্রিল) বিকে‌লে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার চরভাবলা এলাকায় এ ঘটনা ঘটে। তাৎক্ষ‌ণিকভা‌বে নিহত‌দের পরিচয় পাওয়া যায়নি। তবে তারা শ্রমিক বলে জানিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, লক ডাউনের কারণে পরিবহন না পেয়ে বিকল্পভাবে ওই তিন শ্রমিক বাড়ি যাওয়ার জন্য ট্রাকে ক‌রে উত্তরবঙ্গে যাচ্ছিলেন। পথিমধ্যে ঘটে দুর্ঘটনা।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শ‌ফিকুল ইসলাম বলেন, দু‌টি ট্রাকই উত্তরবঙ্গের দি‌কে যা‌চ্ছিল। এক‌টি ট্রাক মহাসড়কের চরভাবলা এলাকায় দাঁড়িয়ে ছিল। পেছন থেকে আরেকটি ট্রাক এসে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দেয়। এ‌তে ট্রাকের তিন শ্রমিক নিহত হন।

তিনি ব‌লেন, হতাহত‌দের পরিচয় পাওয়া যায়নি। তবে তারা শ্রমিক ছিলেন। এ ঘটনায় এক‌টি ট্রাক জব্দ করা হ‌য়ে‌ছে। আরেকটি ট্রাকের খোঁজ পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ