Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

স্ত্রী নির্যাতনের দায়ে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শ্রীঘরে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ৮:৩৮ পিএম

যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে বরগুনায় জাকির নামে এক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাকে আটক করা হয়। অভিযোগ সূত্রে জানা যায়, জাকির তার স্ত্রীকে গত ৬ মার্চ রাত নয়টার দিকে বরগুনা ব্যাংক কলোনি ভাড়া বাসায় তিন লাখ টাকা যৌতুক দাবি করে নির্যাতন করেন। তার স্ত্রী চিকিৎসা শেষে বরগুনা থানায় অভিযোগ দিলে বরগুনা থানা পুলিশ জাকিরকে আটক করে।

এ বিষয়ে জাকিরের স্ত্রী বলেন, ‘আমি বরগুনা জেনারেল হাসপাতালে সিনিয়র স্টাফ নার্স। আমার স্বামী যৌতুকের দাবিতে প্রায়ই নির্যাতন করে আসছে। গত ৬ই মার্চ আমার স্বামী একটি মোটর সাইকেল কেনার জন্য তিন লাখ টাকা যৌতুক দাবি করে। আমি যৌতুক দিতে অস্বীকার করলে নির্মমভাবে নির্যাতন করে আমাকে বাসায় আটক করে রাখে। পরে পুলিশ আমাকে উদ্ধার করে।’ অভিযুক্ত জাকির বরগুনা সদর উপজেলার পশ্চিম গুদিঘাটা গ্রামের রুস্তম আলীর ছেলে। বরগুনা থানা পুলিশের কর্মকর্তারা বলেন, থানায় দেয়া অভিযোগের প্রাথমিক তদন্তে সত্যতা পেয়ে জাকিরকে আটক করা হয়েছে।



 

Show all comments
  • Harunur Rashid ১৭ এপ্রিল, ২০২১, ১:০০ এএম says : 0
    What a role model ! Bloody A.. Hole.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনা


আরও
আরও পড়ুন