Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে তিনজনকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন একই পরিবারের তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল দুপুরে উপজেলার ছোটবানীয়াদি এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মাহবুব আলম জানান, তার পরিবারের সঙ্গে একই এলাকার সামসু, সুমন, শামীম, শাহনাজের পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধে চলে আসছিল। এর জের ধরে প্রতিপক্ষের লোকজনসহ অজ্ঞাত ২-৩ জন বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। এসময় মাহবুব আলমের মা মারিয়া বেগম ও ছোট ভাই মোমেন বাঁধা প্রদান করলে প্রতিপক্ষের লোকজন তাদের চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেন। এসময় মাহবুব আলম তাদের বাঁচাতে আসলে তাকেও এলোপাথারিভাবে পিটিয়ে গুরুতর জখম করেন। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা ঘর থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে চলে যায়। এ ব্যাপারে মাহবুব আলম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) জসিম উদ্দীন বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ