Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

জয়পুরহাটে গ্রেফতার ৬

৩ ট্রাফিক পুলিশকে মারধর

জয়পুরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

করোনার উর্ধ্বগতি ঠেকাতে সারাদেশের ন্যায় জয়পুরহাটেও চলছে ৮দিনের লকডাউন। এই লকডাউনে বিধিনিষেধ বাস্তবায়নের দায়িত্বে থাকা ৩ ট্রাফিক পুলিশকে মারধর করেছে স্থানীয় কয়েকজন যুবক। গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে জয়পুরহাট শহরের বিআইডিসি মোড় এলাকায় এঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান। জয়পুরহাট সদর থানার ওসি জানান, করোনা উর্ধ্বগতি ঠেকাতে লকডাউনের দ্বিতীয় দিনে বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে ছিল পুলিশ। শহরের বিআইডিসি মোড়ে পুলিশের চেকপোস্টের সামনের রাস্তা দিয়ে আটককৃত সান্টু মোটরসাইকেলে যাচ্ছিলেন। সরকারি নির্দেশনা অমান্য, মুখে মাস্ক এবং মাথায় হেলমেট না থাকায় চেকপোস্টের দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশ আবুল কাসেম সরকার তাকে মোটরসাইকেলের সঠিক কাগজপত্র দেখাতে বললেই সান্টুসহ স্থানীয় কয়েকজন যুবক ৩ ট্রাফিক পুলিশকে মারধর করে। এ ঘটনায় ৩ ট্রাফিক পুলিশ আহত হয়। তাদেরকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে ব্যারাকে আছেন। গতকাল শুক্রবার সকালে ট্রাফিকের পক্ষ থেকে ১টি মামলা হয়েছে বলেও জানান তিনি।

গ্রেফতারকৃতরা হলেন, জয়পুরহাট পৌর এলাকার বুলুপাড়া মহল্লার ফকির মন্ডলের ছেলে সান্টু মন্ডল (৩৫), সাহেবপাড়া মহল্লার মোসলেম উদ্দিনের ছেলে চঞ্চল হোসেন (৩০), রুপনগর মহল্লার সোলায়মান আলীর ছেলে সাগর হোসেন (৩৫), গুলশান মোড় মহল্লার শফিকুল ইসলামের ছেলে আশিকুর রহমান (৩০), সাহেবপাড়া মহল্লার শহিদুল ইসলামের ছেলে শুভ (৩২) ও সোহাগ (৩০)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ