Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

প্যারোলো শপথ গ্রহণের পর রিমান্ডে কাউন্সিলর

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

যশোর পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর সাইদুর রহমান ওরফে ডিম রিপনকে দুই দিনের রিমান্ড আদেশ মঞ্জুর করেছেন আদালত। গত বৃহস্পতিবার রিমান্ড আবেদনের শুনানি শেষে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারক মারুফ আহমেদ এ আদেশ দেন। আসামি সাহিদুর রহমান রিপন শহরের বারান্দী মোল্লাপাড়া এলাকার বদর উদ্দিনের ছেলে।

এর আগে মঙ্গলবার স্বারষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে ৬ ঘণ্টার প্যারোলে মুক্ত হয়ে খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ নেন নবনির্বাচিত কাউন্সিলর সাহিদুর রহমান ওরফে ডিম রিপন। তিনি ইজিাবাইক চালক আলাউদ্দিন হত্যা মামলায় যশোর কেন্দ্রীয় কারাগারের বন্দি। কারাবন্দি অবস্থায় গত ৩১ মার্চ নির্বাচনে পাঁচ হাজার ১১৮ ভোট পেয়ে বিজয়ী হন।
যশোর কেন্দ্রীয় কারাগারের জেলর তুহিন কান্তি খান বলেন, স্বারষ্ট্র মন্ত্রণালয়ের আদেশে মঙ্গলবার বেলা ১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সাহিদুর রহমানকে প্যারোলে মুক্তি দেওয়া হয়। তিনি খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে কাউন্সির পদে শপথ গ্রহণ করতে যান। নির্ধারিত সময়ের মধ্যেই তাকে আমরা বুঝে পেয়েছি। জানা যায়, হত্যা মামলাসহ অন্তত দেড় ডজন মামলার আসামি ডিম রিপন। হত্যা, মাদক, অস্ত্র, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধের অপরাধী তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিমান্ডে কাউন্সিলর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ