Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

অশ্লীল ম্যাসেজে ঝাঁটাপেটা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

বহুদিন ধরে বস ফোনে যৌন উসকানিমূলক ম্যাসেজ পাঠিয়ে উত্যক্ত করছিলেন। বার বার বলার পরও বস কোনওভাবেই তা বন্ধ করেননি। চুপ করে বসে থাকেননি অভিযোগকারী মহিলা কর্মচারী। অতিষ্ঠি হয়ে উল্টো হাতের কাছে যা ছিল তাই দিয়ে বসকে বেধড়ক পেটালেন। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই মারধরের ভিডিও।
ঘটনাটি ঘটেছে চীনের একটি সরকারি অফিসে। জানা গেছে, ঝৌ নামে ওই মহিলা কর্মচারীকে মাঝেমধ্যেই আপত্তিজনক ম্যাসেজ পাঠাতেন ওয়াং নামে তার অফিসের বস। শুধু তাকে নয়, আরও অনেক মহিলাকে এভাবেই উত্যক্ত করতেন ওয়াং।
কিন্তু ঝৌ তার সেই কীর্তিতে আর চুপ থাকেননি। শেষ পর্যন্ত বিরক্ত হয়ে সম্প্রতি ওয়াংয়ের সঙ্গে সরাসরি তর্কও জুড়ে দেন। তারপরই তাকে মারধরও করতে শুরু করেন। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার সেই মারধরের ভিডিও।
ভিডিওটিতে দেখা যাচ্ছে, ওয়াংয়ের সঙ্গে প্রথমে কথা কাটাকাটি শুরু হয় ঝৌয়ের। তারপরই হাতের কাছে রাখা ঝাঁটা, ঘর মোছার মপ দিয়েই বসকে মারধর করতে শুরু করেন তিনি। এখানেই থামেননি। এরপর ওয়াংয়ের ডেস্কের উপর রাখা বই, ফাইলও তার উদ্দেশে ছুড়ে মারতে থাকেন ঝৌ।
এই সময় ওয়াংকে দেখা যায়, নিজের মুখ হাত দিয়ে ঢেকে রেখেছেন। তা সত্তে¡ও থামেননি ওই মহিলা কর্মচারী। তার অভিযোগ, দীর্ঘদিন ধরেই এই কাজ করছিলেন তার বস। তাই শেষ পর্যন্ত এই পদক্ষেপ করলেন। যদিও এক সাক্ষাৎকারে ওয়াংয়ের সাফাই, তিনি মজা করেই ওই ম্যাসেজগুলো পাঠিয়েছিলেন। সূত্র : দ্য ইন্ডিপেনডেন্ট ইউকে, টাইমস নাও।



 

Show all comments
  • Rumki Chuhan ১৭ এপ্রিল, ২০২১, ১:১০ এএম says : 0
    খুব ভাল লাগছে যে অন্যায়ের প্রতিবাদ করার সাহস আজও মহিলাদের ভেতর আছে। কত কাল হল এমন খবর চোখে পড়ে না। অফিসে, আদালতের বাহিরে এমন হাজারো বস আছে যাদের বেহায়াগিরিতে চাকরি জীবন, ন্যায় বিচার পেতে আসা মহিলাদের জীবন অতিষ্ঠ হয়ে যায় । জুতা পেটা খেয়েও মতি ফেরে না এদের।
    Total Reply(0) Reply
  • Debjit Chowadhry ১৭ এপ্রিল, ২০২১, ১:১০ এএম says : 0
    অসাধারণ চমৎকার
    Total Reply(0) Reply
  • Soumen Mallick ১৭ এপ্রিল, ২০২১, ১:১০ এএম says : 0
    Good job, inspiration of young..
    Total Reply(0) Reply
  • Anirban Mandal ১৭ এপ্রিল, ২০২১, ১:১১ এএম says : 0
    দারুণ। নির্যাতিত মহিলাদের জন‍্য আদর্শ উদাহরণ।
    Total Reply(0) Reply
  • Tanmoy Ghosh ১৭ এপ্রিল, ২০২১, ১:১২ এএম says : 0
    বস মনে হয় মহিলা টিকে লেনিন বোঝাতে গিয়েছিল
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ