Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

ওবায়দুল কাদের দলকে ক্ষতিগ্রস্ত করছে

ফেইসবুক লাইভে কাদের মির্জা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বড়ভাই ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বলেছেন, কি করবেন, আমাকে মারি ফালাবেন, ফালান। জেলে দিবেন, দেন। আপনাকে কালকে বাদল গালিগালাজ করছে। আপনারতো শরম নাই। আপনার শরম থাকলে আমনে এটার প্রতিকার করতেন, করেন নাই। কালকে ও রাজাকারের সন্তান বলছে, প্রকাশ্য দিবালকে, রুপালী চত্তরে। আপনার শরম আছে? আপনার লজ্জা আছে? আপনার লজ্জা থাকলে আপনি রিজাইন দিয়া ঘরে ঢুকে যাইতেন। আপনি দলকেও ক্ষতিগ্রস্থ করছেন। আমি সবাইকে চিনি ওপর থেকে নিচ পর্যন্ত। আমরা কালোকে কালা বলবো সাদাকে সাদা বলব। আপনি এটা থেকে সরে যাবেন, আপনি প্রত্যেক দিন কসম খান, ম্যাসেজ দেন। কসম আল্লার গজব পড়বে, আল্লাহ আছে।
গতকাল কোম্পানীগঞ্জ থানার মূলফটকের সামনে উপজেলা আ.লীগ অনুসারী ও মির্জা কাদের অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেয়ার সাড়ে ১১ ঘণ্টা পর ফের তার অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে সকাল ১১টায় তিনি এসব কথা বলেন।
কাদের মির্জা সেতুমন্ত্রীর স্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, তার স্ত্রীকে রক্ষা করবে কীভাবে! তার স্ত্রী আমাকে মারার জন্য এক কোটি টাকা দিছে। বাদল এগুলো সব রেকর্ড করে রাখছে, তার স্ত্রী বলছে আমাকে মারার জন্য। পরে বাদল হুমকি দিলে তাকে দ্রæত জেল থেকে ছেড়ে দেয়। বাঁচাইতে পারবেন। ওয়ান ইলেভেনের পরের দিন দুদক তার বিরুদ্ধে মামলা দে নাই। এটা এখন ধামাচাপা দিয়ে রাখছে। ওয়ান ইলেভেনের পর তো বর্ডার দিয়ে চলে গেছেন চুরি করি। অন বর্ডারের দরজা টোগাই হাইতেন নয়। কয়দিন বাঁচাবেন, ক্যাননে বাঁচাবেন, কারেদি বাঁচাবেন। সিঙ্গাপুরে কত হাজার কোটি টাকা আপনার অসুস্থতার নামে তুলেছে। আরো হাজার কথা আছে। কার কার কাছে কত টাকা আছে, কোন কোন বান্ধবী ও আত্মীয়ের কাছে কত টাকা। আমার ভাই টাকার অভাবে ফাঁসি দেয়। আমার ভাইকে টাকার অভাবে মানুষের দেনা মাথায় নিয়ে গুরে বেড়াচ্ছে। আপনি কাদেরকে লালন করে। তিনি আরো বলেন, আপনার সহকারী সবগুলো কোটি কেটি টাকা বানাইছে। সবগুলোর গাড়ি, বাড়ি, প্লাট সব গুলার আছে। কত মেয়ের চরিত্র নষ্ট করছে চাকরি দেওয়ার কথা আপনার সহকারী জুয়েল, নাসের, জাহাঙ্গীর, মতিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের মির্জা


আরও
আরও পড়ুন