Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাগঞ্জে স্কুল ছাত্রীর আত্মহত্যা

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ১০:৫৮ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে নানা বাড়িতে ঘরের রুয়ায় গলায় ফাঁস দিয়ে ফারদিন বিনতে কবির (১১) নামের এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। শুক্রবার(১৬ এপ্রিল) বিকাল ৫টায় মির্জাগঞ্জ ইউনিয়নের কলাগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ফারদিন দেউলি-সুবিদখালী ইউনিয়নের পশ্চিম সুবিদখালী গ্রামের সাবেক যুবলীগ নেতা মৃত গোলাম কবির খোকনের মেয়ে ও পূর্ব ঘটকের আন্দুয়া সরকারি বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী।

নিহতের নানী জানান, বাবার মৃত্যুর পর মায়ের সাথে ফারদিন নানা বাড়িতে থাকত। মায়ের অন্যত্র বিবাহ হয় ও স্বামীর সাথে দুবাই চলে যায়, এর পর সে নানীর সাথে থাকত। দু-তিন দিন আগে তার খালাতো বোন সানজিদা (১২) বেড়াতে আসে। ঘটনার দিন নানী দুই বোন কে ঘরে রেখে বাড়ির পার্শ্ববর্তী কালভার্ডের কাছে যায়। সেখানে বসে সানজিদার চিৎকার শুনে দৌড়ে এসে ঝুলন্ত দেখতে পায়।পরে স্থানীয়রা এসে পুলিশে খবর দেয়।

সানজিদা বলেন, ঘরে চকিতে শোয়া দেখে ঘরের পিছনে যায়। এসে ঝুলন্ত দেখে চিৎকার দেয়।

ঘটনার সত্যতা স্বীকার করে মির্জাগঞ্জ থানার ওসি মোঃ মহিববুল্লাহ্ ইনকিলাবকে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অপমৃত্যুর মামলা হয়েছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ