Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

খুলনায় কলেজছাত্রকে এলোপাতাড়ি কোপ সন্ত্রাসীদের

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ১০:১১ এএম

খুলনায় হাসিবুল ইসলাম শাওন (২০) নামে এক কলেজ ছাত্রকে বাসা থেকে ডেকে নিয়ে এলোপাতাড়ি কুপিয়েছে সন্ত্রাসীরা। তার শরীরে ধারালো অস্ত্র দিয়ে কমপক্ষে ৩০ টি কোপ দিয়েছে সন্ত্রাসীরা।

শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০ টার দিকে খুলনা সার্কিট হাউজ সংলগ্ন মোহামেডান ক্লাবের সামনে এ ঘটনাটি ঘটে। হাসিবুল সরকারি আযমখান কমার্স কলেজের ম্যানেজমেন্ট এর অনার্স প্রথম বর্ষের ছাত্র।

রক্তাক্ত ও গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে খুলনা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থা গুরুতর হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কর্তব্যরত চিকিৎসক জানান হাসিবুল এর পিঠের ডান পাশে ৭টি, বুকের বাম পাশে একটি, পেটের নিচে ডান পাশে একটি, দুই হাতে ৫টি, পুরুষাঙ্গের উপরে একটি ও দুই পা সহ কমপক্ষে ৩০ টি কোপের চিহ্ন রয়েছে। তার অবস্থা আশংকাজনক।

কর্তব্যরত চিকিৎসক জানান হাসিবুল এর শরীররের পিঠের ডান পাশে ০৭টি, বুকের বাম পাশে একটি, পেটের নিচে ডান পাশে একটি, দুই হাতে ০৪-০৫টি, পুরুষাঙ্গের উপরে একটি ও দুই পায়ে অসংখ্য কোপের চিহ্ন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসীদ

২৯ জানুয়ারি, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ