Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

করোনা মুক্ত হলেন ভিকি কৌশল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ১১:১৭ এএম

করোনা ভাইরাসকে জয় করলেন অভিনেতা ভিকি কৌশল। শুক্রবার একগাল হাসি হেসে একটি সূর্যস্নাত ছবি শেয়ার করেছেন বলিউড অভিনেতা। গত ৫ এপ্রিল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ভিকি। দু-সপ্তাহের কম সময়ের মধ্যেই করোনাকে জয় করে ফেলেছেন অভিনেতা।

এদিন ছবি শেয়ার করে হাগ ইমোজির সঙ্গে ভিকি লিখেছেন, 'নেগেটিভ'। ভিকির সুস্থ হওয়ার খবরে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত তার ফ্যানেরা। কমেন্ট বক্সে ভালোবাসার পোস্টে ভরে গিয়েছে খবর জানার পরই। বলিউডেরও অনেকে ভিকিকে ওয়েলকাম ব্যাক জানিয়েছেন কমেন্টের মাধ্যমে।

গত ৫ এপ্রিল নিজেই ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে শেয়ার করেছিলেন করোনায় আক্রান্ত হওয়ার কথা। লিখেছিলেন, 'সব ধরনের সাবাধানতা এবং সুরক্ষা অবলম্বন করার পরেও দুর্ভাগ্যবশত কোভিড ১৯ পজিটিভ আমি। প্রয়োজনীয় সব নিয়মবিধি মেনে চলছি। আপাতত হোম কোয়ারান্টিনে আছি। আমার চিকিৎসকের পরামর্শ মেনে ওষুধ খাচ্ছি। গত কয়েকদিনে আমার সংস্পর্শে যাঁরা এসেছেম তাদের নমুনা পরীক্ষা করিয়ে নিতে অনুরোধ করব। সাবধানে থাকুন এবং সুরক্ষিত থাকুন।'

ভিকির করোনায় আক্রান্ত হওয়ার দিনই খবর পাওয়া গিয়েছিল বলিউড অভিনেত্রী ভূমি পেডনেকারের করোনা আক্রান্ত হওয়ার। কয়েকদিন আগেই অক্ষয় কুমার করোনাকে জয় করেছেন। তারকার ছবি রাম সেতুর শ্যুটিংয়ে জড়িত আরও ৪৫ জন করোনা আক্রান্ত হয়েছিলেন তার পরেই। সম্প্রতিই করোনা মুক্তির খবর জানিয়েছেন আলিয়া ভাট। তবে এখনও করোনা আক্রান্ত হয়ে কোয়ারান্টিনে রয়েছেন বলিউডের একাধিক অভিনেতা। তালিকায় রয়েছেন ক্যাটরিনা কাইফ, আমির খানরা। সুস্থ হয়েছেন কার্তিক আরিয়ান, মিলিন্দ সোমন ও আর মাধবন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন