Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

কারফিউর মাঝেই মুম্বাই ছাড়লেন রিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ১২:১৪ পিএম

মুম্বাই ছাড়লেন রিয়া চক্রবর্তী। শুক্রবার মুম্বাই বিমানবন্দরে ছবি শিকারীদের ক্যামেরায় বন্দী ধরা পড়েন তিনি। মুখ ঢাকা ছিল মাস্কে। পরেছিলেন ফেস শিল্ডও। তবে অন্যবারের মতো ছবি শিকারীদের দেখে সরে গেলেন না তিনি। বরং কথা বললেন তাদের সঙ্গে। পরেছিলেন হাল্কা সবুজ রঙের লখনউ কুর্তা। তবে মহারাষ্ট্রে চলা জনতা কারফিউর মধ্যে রিয়া কোথায় গেলেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

গত বছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যখন নেটিজেনদের একাংশের কাঠগড়ায় রাতারাতি ‘ভিলেন’ হয়ে উঠেছিলেন রিয়া। যদিও সে সব এখন অতীত। ক্রমশ স্বাভাবিকতায় ফিরতে শুরু করেছেন রিয়া চক্রবর্তী। মিশতে শুরু করেছেন ইন্ডাস্ট্রির সহকর্মীদের সঙ্গেও। যাচ্ছেন পার্টিতেও। সুশান্তকাণ্ডের পর নিজেকে পুরোপুরি গৃহবন্দী করে ফেলা রিয়া অবশেষে বাইরে বেরচ্ছেন একটু একটু করে। দিন কয়েক আগে রবীন্দ্রনাথ ঠাকুরের কাব্যগ্রন্থ ‘সঞ্চয়িতা’হাতে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন রিয়া। উৎসুক নেটিজেন প্রশ্ন তুলেছিলেন, রিয়া বাংলা পড়তে জানেন কিনা…রিয়ায় যদিও উত্তর দেননি।

জানা যায়, সম্প্রতি সাকিব সালিমের জন্মদিন পালন করতে আলিবাগ গিয়েছিলেন রিয়া। সঙ্গে ছিলেন সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রাও। সাকিব সম্পর্কে বলি অভিনেতা হুমা কুরেশির ভাই। তাই অন্যান্য বলিস্টারেরাও ওই পার্টিতে হাজির ছিলেন বলে জানা যাচ্ছে। রিয়ার ছবি ‘চেহরে’ও মুক্তির অপেক্ষায়। ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, ইমরান হাসমিসহ অনেকেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন