Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮, ২৭ রমজান ১৪৪২ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ আটক ৩

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ১২:৫৭ পিএম

কোম্পানীগঞ্জে আ.লীগের বিবাদমান দু’গ্রুপের সংঘর্ষের মামলায় পুলিশ অভিযান চালিয়ে এক সাংবাদিক, এক ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ ৩জনকে আটক করেছে।

শুক্রবার দিবাগত রাতে উপজেলার সিরাজ ইউনিয়নের মোহাম্মদ নগর গ্রামে, বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের হাসপাতাল গেইট ও জামাইর টেকে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। শনিবার সকালে আটককৃত আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

আটককৃতরা হলো, দৈনিক আজকালের খবরের কোম্পানীগঞ্জ প্রতিনিধি হাসান ইমাম রাসেল (৪৩), সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন রিয়াদ (২৭), বসুরহাট পৌরসভা ৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক অহিদ উল্যাহ চৌধুরী দিদার (৩৪)। আটককৃত, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ নেতা উপজেলা আ.লীগের অনুসারী হিসেবে পরিচিত। স্থানীয় সূত্রে জানা যায়, বসুরহাট পৌরসভার মেয়র মির্জা কাদেরের অনুসারীদের দায়েরকৃত মামলায় পুলিশ তাদের আটক করে।

নোয়াখালী পুলিশ সুপার মো.আলমগীর হোসেন শনিবার সকাল ১০টায় জানান, আটককৃত আসামিদের মধ্যে একাধিক মামলা রয়েছে। তবে কোন মামলায় গ্রেপ্তার দেখানো হবে তা পরে বলা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ