Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় জমিতে মিলল কৃষকের হাত-পা বাঁধা লাশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ১:৩৩ পিএম

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় আবাদি জমি থেকে হাত-পা বাঁধা এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে বাগুলাট ইউনিয়নের ভড়ুয়াপাড়া গ্রামে নিহতের বাড়ির অদূরে আবাদি জমি থেকে ওই মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত কৃষকের নাম নজিরউদ্দিন (৫৯)। তিনি ওই গ্রামের মৃত হায়াত আলীর ছেলে।

নিহতের ছেলে মিরাজ জানান, বাবা প্রায় দিনই পুকুরপাড়ে বাঁশের চালার ওপর রাতে শুয়ে থাকতেন। শুক্রবার রাত ১২টার দিকেও সেখানে ছিলেন তিনি। শনিবার সকাল ৬টার দিকে তার চাচি শিউলী খাতুন জানান, বাবা বাড়ির অদূরে রজব মোল্লার জমিতে ঘুমাচ্ছেন। আমি দ্রুত মাঠে গিয়ে দেখি বাবার হাত ও পা বাঁধা। উপুড় হয়ে পড়ে আছেন। চোখে মুখে রক্ত ও আঘাতের চিহ্ন।

ছেলে মিরাজ আরও বলেন, আমি একজন ভ্যানচালক। আমাকে সবুর হত্যা মামলার আসামি করা হয়েছে। পূর্ব শত্রুতার জেরেই আমার বাবাকে হত্যা করেছে।

কুমারখালী থানার ওসি মজিবুর রহমান বলেন, ফাঁকা মাঠ থেকে নজির উদ্দিন নামের একজনের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে। এলাকা আইনশৃঙ্খলা রক্ষায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ