Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় ২৪ ঘন্টায় নতুন করে করোনা রোগী শনাক্ত ২০জন

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ২:১৮ পিএম

কুষ্টিয়ার মেডিকেল কলেজের প্রদত্ত তথ্য মতে, কুষ্টিয়া সদর উপজেলায় ০২ জন মৃত্যুবরণ করেছেন। পিসিআর ল্যাবে আজ ১৬ এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দ তারিখ মোট ২৮২টি স্যাম্পলের (কুষ্টিয়া জেলার ১৯৩ টি, মেহেরপুর জেলার ১১টি, চুয়াডাঙ্গা জেলার ৩৯টি, ঝিনাইদহ জেলার ০৮ টি এবং বিদেশ গমন ইচ্ছুক ব্যক্তিদের ৩৯ টি) স্যাম্পলের টেষ্ট করা হয়েছে। এর মধ্যে কুষ্টিয়া জেলার ২০টি, মেহেরপুর জেলার ০১টি, চুয়াডাঙ্গা জেলার ০১টি, ঝিনাইদহ জেলার ০১ টি এবং বিদেশ গমন ইচ্ছুক ব্যক্তিদের ০১টি স্যাম্পলের ফলাফল পজিটিভ এসেছে এবং বাকি সবগুলো স্যাম্পলের ফলাফল নেগেটিভ এসেছে।

কুষ্টিয়া জেলায় কোভিড-১৯ ভাইরাসে এ আক্রান্ত ২০ জন ব্যক্তির মধ্যে ১৩ জন কুষ্টিয়া সদর উপজেলার, ০৩ জন কুমারখালী উপজেলার, ০২ জন মিরপুর উপজেলার এবং ০২জন ভেড়ামারা উপজেলার।

মৃত্যুবরণকারী ০২ জন ব্যক্তির বাড়ি কুষ্টিয়া সদর উপজেলায়।
১) পিটিআই রোড, কুষ্টিয়া সদর, কুষ্টিয়া।
২) আড়ুয়াপাড়া, কুষ্টিয়া সদর, কুষ্টিয়া।

এখন পর্যন্ত কুষ্টিয়ায় করোনা পজিটিভ রোগীর সংখ্যা মোট ৪৪৩৫জন, এর মধ্যে সুস্থ হয়েছেন মোট ৪০৩৯ জন এবং মৃত্যুবরণ করেছেন মোট ৯৯জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ