Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

প্রকাশ্যে জিৎ-মিমি জুটির প্রথম ছবি ‘বাজি’ -র প্রথম গান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ২:১৮ পিএম

প্রথমবার জুটি বেঁধেছেন জিৎ ও মিমি চক্রবর্তী। ছবির নাম 'বাজি' । গত অক্টোবার মাসে ছবির শ্যুটিং শেষ হওয়ার পর নভেম্বর মাসে প্রকাশ্যে আসে ছবির টিজার। এবার মুক্তি পেল 'বাজি'-র প্রথম গান 'আয় না কাছে রে'। 

অংশুমান প্রত্যুষ পরিচালিত এই কমার্শিয়াল ছবিটি তেলেগু ছবি 'নান্নাকু প্রেমাথো'-এর  রিমেক। 'বাজি' দক্ষিণী ছবির আদলে তৈরি হলেও চিত্রনাট্য একেবারে নিজের মতো করে সাজিয়েছেন অর্ণব ভৌমিক। গল্পে সাদৃশ্য থাকলেও কাহিনীর বুননে রয়েছে নয়া মাত্রা। ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গাঙ্গুলী। নতুন এই গানটি গেয়েছেন নাকাশ আজিজ। গানের কথা লিখেছেন প্রতীক কুন্ডু এবং গানটির সম্পূর্ণ কোরিওগ্রাফি করেছেন জয়েশ প্রধান। অনেক দিন পরে এরকম কমার্শিয়াল ছবির গানে বিদেশের রাস্তায় নাচতে দেখা গেল বাংলা ছবির নায়ক-নায়িকাদের।

গত বছর লকডাউনের আগে ছবির শ্যুটিং চলছিল লন্ডনে। কিন্তু করোনা পরিস্থিতির জন্যে তড়িঘড়ি কলাকুশলীদের ফিরতে হয় দেশে। পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় এবং শ্যুটিং শুরুর গাইডলাইন পাওয়ার পর ফের লন্ডনে গিয়ে পুজার আগে শেষ হয়েছে 'বাজি' ছবির শ্যুটিং। এর আগে জিৎ-র ছবি 'অসুর' বক্স অফিসে যথেষ্ট সাড়া ফেলেছে। অন্যদিকে মিমি-র দুটো ছবি মুক্তি পেয়েছে পুজোর আগে, 'SOS কলকাতা' ও 'ড্রাকুলা স্যার'। 'SOS কলকাতা' '-তে  আয়ুষ্মান প্রত্যুষ-র পরিচালনায় কাজ করেছেন মিমি।

২০২০ সালের ফেব্রুয়ারি মাসে হয়েছিল ছবির শুভ মহরৎ। আগে কথা ছিল গত বছরের ঈদেই মুক্তি পাবে 'বাজি'। কিন্তু কোভিড পরিস্থির জন্যে সব বদলে যায়। এখনও পর্যন্ত জানা যায়নি ছবি মুক্তির তারিখ। তবে সবকিছু ঠিক থাকলে খুব শীঘ্রই দর্শকেরা দেখতে পাবেন জিৎ- মিমি জুটির 'বাজি'।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ