Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সাতক্ষীরার শ্যামনগরে আমেরিকা প্রবাসী বিজ্ঞানীর বাড়িতে ডাকাতি!

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ২:৪৭ পিএম

সাতক্ষীরার শ্যামনগরে অস্ত্রের মুখে বাড়ির সকলকে জিম্মি করে স্বণালংকার,টাকা পয়সা লুঠ করেছে ডাকাতরা।
উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের আবাদ চন্ডিপুর গ্রামে শুক্রবার দিবাগত গভীর রাতে (১৭ এপ্রিল) ডাকাতি হয়েছে। আমেরিকা প্রবাসী বাঙালি অণুজীব বিজ্ঞানী ডঃ আবু সিদ্দিকীর গ্রামের বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা বাড়ি থেকে ২৪ ভরি সোনার গহনা, নগদ ৩ লাখ টাকা ও জমির দলিলপত্র লুঠ করে নিয়ে গেছে।
ডাকাতির সময় হাজী আশরাফ আলীর বড় ছেলে আব্দুস সাত্তার বাড়িতে ছিলেন। তিনি জানান, শুক্রবার রাত ১২ টার পরে মুখোশ পরা পাঁচজন ডাকাত তাদের বাড়ির পশ্চিম দিকের পুরনো ভবনের কাঠের জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে। এরপর অস্ত্রের মুখে তাদের তিনজনকে জিম্মি করে একটি অন্ধকার কামরায় আটকে রাখে। এ সময় ডাকতরা বাড়ির কোথায় কী আছে জানতে চায়। একপর্যায়ে বাড়ির সবকিছু তছনছ করে ডাকাতরা। ডাকাতরা চারটি আলমারি, দুইটি ওয়ারড্রপ, স্টিলের ড্রাম ভেঙে সেখান থেকে জমির সকল দলিলপত্র, নগদ ৩ লাখ টাকা এবং ২৪ ভরি সোনার গহনা লুট করে পালিয়ে যায়।
খবর পেয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) কাজী শহীদুল হকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে উল্লেখ করে ওসি তদন্ত জানান, ঘটনার তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি

২৮ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ