Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে ট্রাক চাপায় ব্যবসায়ী নিহত

কালীগঞ্জ, (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ৪:৩৮ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে ট্রাক চাপায় ইসরাইল হোসেন (৭০) নামে এক ভূষিমাল ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার দুপুর ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইসরাইল হোসেন রামনগর গ্রামের মৃত মহিউদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী আব্দুস সালাম জানায়, শনিবার দুপুর ১১ টার দিকে ১০ চাকার একটি ট্রাক ঝিনাইদহ থেকে যশোরের দিকে যাচ্ছিল। এ সময় নিহত ইসরাইল হোসেন কোন দিকে না তাকিয়ে নিমতলা বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পার হচ্ছিলেন। দ্রুতগতিতে আসা ট্রাকটি ইসরাইলকে ধাক্কা দিলে গুরুত্বর আহত হয় ইসরাইল হোসেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর সদর হাসপাতালে রেফার্ড করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২ টার দিকে তার মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই শাপলা খাতুন ঘটনায় সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাকের নম্বরটি কেউ জানাতে না পারায় আটক করা সম্ভব হয়নি।

ঝিনাইদহ -৪ আসনের জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার এমপি ও মহারাজপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান নাইমুর রহমান রাজিব গভির শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাক চাপা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ