Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

রমজানেও সিলেটে চলছে জুয়া খেলা : আটক ৩

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ৬:০৬ পিএম

মাহে রমজান ও চলমান লকডাউনের মধ্যেও সিলেটে থামছে না জুয়া খেলা। রাতের আঁধারে প্রতিনিয়ত বসছে জুয়ার আসর সিলেটে। পুলিশের খাঁচায় বন্দিও হচ্ছেন অনেক জুয়াড়ি। শুক্রবার রাতে সিলেট সদর উপজেলার মোগলগাঁও এর গালমশাহ পঞ্চায়েত কবরস্থান এলাকা থেকে ৩ জুয়াড়িকে আটক করেছে মহানগর পুলিশ। আটককৃতরা হচ্ছে, -জালালাবাদ থানার গালমশাহ গ্রামের আব্দুর রহমানের পুত্র রুহেন আহমদ (৪০), বানাগাঁও গ্রামের তজমুল আলীর পুত্র তহির মিয়া (৪০) ও খসরপুর গ্রামের মৃত আইয়ুব আলীর পুত্র আনোয়ার আলী (৪২)।

সূত্র জানায়, শুক্রবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জালালাবাদ থানার মোগলগাঁও ইউনিয়নের গালম শাহ পঞ্চায়েত কবরস্থান সংলগ্ন উত্তর পাশে খোলা জায়গায় কয়েকজন লোক প্রকাশ্য স্থানে জুয়া খেলছে। ঘটনাস্থলে পুলিশের একটি দলের উপস্থিতি টের পেয়ে আটককৃত আসামীরা দৌড়ে পালানোর চেষ্টা চালায়। দৌড়ে পালানোর সময় আসামী রুহেন আহমদ, তহির মিয়া ও আনোয়ার আলীকে আটক করে পুলিশ। পরে তাদের দেহ তল্লাশী করে জব্দ করা হয় জুয়া খেলায় ব্যবহৃত ৫৩টি তাস, জুয়া খেলার ব্যবহৃত ১টি পাটি, খেলার বোর্ড হতে নগদ ৭০ টাকা । এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে জালালাবাদ থানায়।

বিষয়টি নিশ্চিত করেছেন জালালাবাদ থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হুদা খাঁন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ