Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লকডাউন অমান্য : খুলনায় ৬০ জনকে ৩৯ হাজার টাকা জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ৭:০১ পিএম

লকডাউন উপেক্ষা করে ঘোরাঘুরি, ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখাসহ স্বাস্থ্যবিধি উপেক্ষার অভিযোগে খুলনা মহানগরী ও জেলায় ৬০ জনকে ৩৮ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়েছে।

খুলনা মহানগরে আজ শনিবার সারাদিন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সেটু কুমার বড়ুয়া, আরিফুল ইসলাম, দেবাশীষ বসাক, এস এম রাসেল ইসলাম নূর, নূরী তাসমিন ঊর্মি, তাহমিনা সুলতানা নীলা, মোহাম্মদ নেয়ামত উল্ল্যা, হামিদা মোস্তফা, জাকিয়া সারোয়ার লিমা এবং সৈয়দ রেফাঈ আবিদ এর নেতৃত্বে মোট ৬টি টিম মোবাইল কোর্ট পরিচালনা করে ৪৪ জনকে ছাব্বিশ হাজার চারশ টাকা জরিমানা করা হয়।

অপরদিকে জেলার বটিয়াঘাটা, দাকোপ, পাইকগাছা ও দিঘলিয়া উপজেলায় নির্বাহী অফিসার এবং সহকারী কমিশনার (ভূমি) গণ মোবাইল কোর্ট পরিচালনা করে মোট ১৬ জনকে বারো হাজার তিনশ টাকা জরিমানা করেন।

এ সময় সাধারণ মানুষকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণের আহবান জানানো হয় এবং স্বাস্থ্যবিধি না মানলে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের ব্যাপারে প্রচারণা চালানো হয়। মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন পুলিশ, আনসার, এপিবিএন ও র‍্যাবের সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ