Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

সিরাজদিখানে কঠোর অবস্থানে আইন শৃঙ্খলা বাহিনী

ঢাকা-মাওয়া মহাসড়কে পুলিশের চেকপোষ্ট

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ৭:৩৪ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে লকডাউনের ৪র্থ দিনে কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আজ শনিবার দুপুরে ঢাকা-মাওয়া মহাসড়কের উপজেলার কেয়াইন ইউনিয়নের নিমতলা এলাকায় পুলিশের চেকপোষ্ট বসানো হয়েছে।

ঢাকা থেকে মাওয়ামুখী বিভিন্ন গাড়িতে মুভমেন্ট পাশ দেখা হয় ও সন্তুষ্টজনক কারণ ছাড়া প্রাইভেট কার ও মোটর সাইকেল প্রবেশ করতে দেওয়া হয় নাই। এ সময় গাড়ির চালক যাত্রী নানা অজুহাত তুলে ধরেন। তাই অনেক গাড়ি যেদিক থেকে এসেছে সে দিকে ফেরত পাঠিয়ে দেওয়া হয়েছে।

সিরাজদিখান থানা পুলিশের চেকপোষ্ট নিমতলা এলাকায় সকাল ১০ টা থেকে দুপুর পর্যন্ত পরিচালনা করেন অফিসার ইনচার্জ মো. বোরহান উদ্দিন। এ সময় অন্যান্য পুলিশ সদস্যসহ উপস্থিত ছিলেন পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান ও পরিদর্শক (অপারেশন) আজহারুল ইসলাম।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো বোরহান উদ্দিন জানান, লক ডাউনের প্রথম দিন থেকেই তাদের এ কার্যক্রম চলমান রয়েছে। তারা মানুষকে সচেতন করছেন এবং প্রয়োজনে ব্যবস্থা গ্রহণ করছেন। এছাড়া উপজেলা প্রশাসনসহ হাট বাজার গুলোয় মোবাইল কোর্ট চলমান রয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুন্সীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ