Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ০৫ জৈষ্ঠ্য ১৪২৮, ০৬ শাওয়াল ১৪৪২ হিজরী

খালেদা জিয়ার সুস্থতার জন্য পশু কোরবানী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ৭:৪৩ পিএম

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য সৌদি আরবের পবিত্র মক্কা শরিফে ছাগল সদকা দিয়েছে কুমিল্লার মুরাদনগর উপজেলা বিএনপি। কুমিল্লা-৩ আসনের সাবেক সাবেক এমপি ও বিএনপির ভাইস চেয়ারম্যান কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদের নির্দেশে শুক্রবার জুম্মার নামাজের পর এই সদকা দেয়া হয়। কোরবানীর গোসত স্থানীয় দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়।

এছাড়াও খালেদা জিয়ার সুস্থতা কামনায় পবিত্র মক্কা শরিফে বিশেষ মুনাজাতের ব্যবস্থা করেন বিএনপি নেতা শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদ। সংশ্লিষ্টরা জানান, শুক্রবার (১৬ এপ্রিল) মক্কায় পবিত্র জুম্মার নামাজ শেষে স্থানীয় কসাইখানায় একটি বড় আকৃতির ছাগল জবাই করা হয়। এরপর ছাগলের গোশত স্থানীয় গরিব মানুষের মাঝে বিতরণ করা হয়। এসময় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করা হয়। উল্লেখ্য যে, করোনায় আক্রান্ত হওয়ার পর বেগম খালেদা জিয়ার আরোগ্য কামনায় দেশ-বিদেশের বিভিন্ন স্থানে দোয়া ও মিলাদ করছেন দলটির নেতাকর্মীরা। তারই ধারাবাহিকতায় অনেকেই গরু, ছাগল সদকা করছেন। মানুষের কাছে বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া কামনা করছেন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ