Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

বাউফলের দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, এক নারীসহ আহত-১০

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ৮:০০ পিএম

বাউফলের ধুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হুমায়ন দেওয়ান ও আনারশ প্রতীকের প্রার্থী মোঃ আনিচুর রহমান হাওলাদারের কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষে এক নারীসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আজ শনিবার ভ্যারনতলা বাজারে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, ঘটনার দিন বেলা সাড়ে ১১টার দিকে আনারশ প্রতীকের কর্মী মোঃ কাদের (৩৮) ভ্যারনতলা বাজারে যান। ওই সময় ইউনিয়ন যুবলীগের সহসভাপতি সোহেব ও তার ভাই ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক হারুনের নেতৃত্বে ৫-৭ জন নৌকা প্রতীকের কর্মীসমর্থকরা মোঃ কাদেরকে মারধর করেন। একপর্যায়ে আত্মরক্ষার জন্য মোঃ কাদের দৌড়ে গিয়ে ওই বাজারের রিয়াজের মুদি দোকানে আশ্রয় নেয়। সেখান থেকে তাকে টেনেহেচরে বাইরে নামিয়ে দ্বিতীয় দফা মারধর করা হয় এবং ওই দোকানের ভিতরে নিয়ে বাহির থেকে তালা লাগিয়ে দেয়া হয়। এ খবর পেয়ে মোঃ কাদেরের স্ত্রী রেখসোনা বেগম (২৫) ঘটনাস্থলে আসলে তাকেও মারধর করা হয়। হাতে কামড় দেয় এবং পড়নের কাপর টেনে হেচরে ছিঁড়ে ফেলে শ্লীলতাহানি ঘটায়। একপর্যায়ে তাকেও রিয়াজের দোকানের ভিতরে ঢুকিয়ে বাহির থেকে তালা লাগিয়ে দেয়।

এ খবর পেয়ে আনারশ প্রতীকের ৭-৮ জন কর্মী সমর্থক মোঃ কাদের ও তার স্ত্রী রোকসানা বেগমকে উদ্ধার করতে ঘটনাস্থলে গেলে নৌকা প্রতীকের কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে সোহেব, হারুন, আল আমিন, হারুন, হাসান, আফজালসহ উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হন।

আহতদের মধ্যে সোহেব ও হারুনকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং রোকসনা বেগমকে ধুলিয়া স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে চিকিৎসা দেয়া হয়েছে। অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ