Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, ২৫ রমজান ১৪৪২ হিজরী

রাজশাহী বিভাগে ২৪ ঘন্টায় আরো ১৫০ জনের করোনা শনাক্ত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ৮:১০ পিএম

রাজশাহী বিভাগের ৮টি জেলায় নতুন করে আরো ১৫০ জনের করোনা শনাক্ত হয়েছে। আগের দিন রাজশাহী বিভাগে ২২৫ জনের করোনা শনাক্ত হয়েছিল। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ২৯ হাজার ৬৮৬ জনে। এরমধ্যে রাজশাহী জেলায় ৭ হাজার ৪৬৫ জন। জেলায় এদিন ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের বেশির ভাগ রাজশাহী মহানগর এলাকার ৫ হাজার ৯১২ জন। বাঘা উপজেলায় ১৯১ জন, চারঘাট উপজেলায় ১৯৮ জন, পুঠিয়া উপজেলায় ১৬৩ জন, দুর্গাপুর উপজেলায় ৮৯ জন, বাগমারা উপজেলায় ১২৩ জন, মোহনপুর উপজেলায় ১৫৯ জন, তানোর উপজেলায় ১২৫ জন, পবা উপজেলায় ৩৪৭ জন ও গোদাগাড়ীতে ১৫৮ জন। জেলার ৯টি উপজেলায় ১৫৫৩ জন শনাক্ত হয়েছে। রাজশাহী জেলায় প্রথম করোনা শনাক্ত হয় ১২ এপিল ও নগরে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ১৫ মে।

বিভাগের ৮ জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৫০ জনের করোনা ভাইরাস শনাক্তের মধ্যদিয়ে শনাক্তের সংখ্যা পৌঁছেছে ২৯ হাজার ৬৮৬ জনে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৪৩৫ জনের। এদিন নতুন করে ২ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ২৫ হাজার ৬৫৮ জন সুস্থ হয়েছে। এরমধ্যে রাজশাহী জেলায় ৭৪৬৫ জন, চাঁপাইনবাবগঞ্জ ৯০০ জন, নওগাঁ ১৮৪০ জন, নাটোর ১৪৪৩ জন, জয়পুরহাট ১৫২৭ জন, বগুড়া জেলায় ১১ হাজার ২৬৫ জন, সিরাজগঞ্জ ৩১৩৯ জন ও পাবনা জেলায় ২০৯৭ জন। মৃত্যু হওয়া ৪৩৫ জনের মধ্যে রাজশাহী ৬০ জন, চাঁপাইনবাগঞ্জে ১৪ জন, নওগাঁ ৩২ জন, নাটোর ১৫ জন, জয়পুরহাট ১১ জন, বগুড়া ২৭২ জন, সিরাজগঞ্জ ১৯ জন ও পাবনায় ১২ জন। মোট হোম কোয়ারেন্টাইনে ছিল ৬৮ হাজার ৯৯৯ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ