Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাউফলে ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে হামলা, আহত-৫

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ৮:১৪ পিএম

পটুয়াখালীর বাউফলে এক চেয়ারম্যানের উপস্থিতিতে হামলার শিকার হয়েছেন হারুন আর রশিদ(৪৬) নামে এক ব্যবসায়ী। পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ওই হামলার ঘটনা ঘটে। এ সময়ে আরো চার ব্যক্তি আহত হওয়ার ঘটনা ঘটে। আজ শনিবার সকাল সাড়ে দশটায় ধূলিয়া ইউনিয়নের চাঁদকাঠী গ্রামের ভেড়নতলা নাম এলাকায় ওই হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘুচাকাঠী গ্রামের কাদের কারী ও তাঁর ভাই হারুনের কাছে প্রায় ১ লক্ষ ৫০ হাজার টাকা পায় চাঁদকাঠী গ্রামের ব্যবসায়ী হারুন অর রশিদ। আজ সকালে ভেড়নতলা বাজারে কাদেরর কাছে পাওনা ওই টাকা চায় হারুনের ছোট ভাই সোয়াইব। এতে দু’জনের মধ্যে কথাকাটাকাটি হয়। খবর পেয়ে ওই ইউনিয়নের চেয়ারম্যান আনিচুর রহমান আঃ রবের নেতৃত্বে ১০/১২ লোকজন নিয়ে ঘটনাস্থলে পৌছায় এবং ব্যবসায়ী হারুন রশিদের ওপার হামলা চালায়। এ সময়ে হারুনকে বাঁচাতে স্বজন সহিদুল, সাইমুন, সানাউল্লাহ ও সোহাগ এগিয়ে আসলে তাঁদেরকেও পিটিয়ে জখম করা হয়। পরে আহত অবস্থায় তাঁদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তদন্ত আল মামুন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ