Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

পটুয়াখালীর গলাচিপায় স্বামীর হাতে স্ত্রী খুন, স্বামী গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ৮:২০ পিএম

পটুয়াখালীর গলাচিপায় পারিবারিক কলহের জেরে জেসমিন আক্তার বেলী (৩০) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে স্বামী। ঘটনার পর ঘাতক স্বামী ম. নুরুজ্জামান (৩৫)কে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। আজ শনিবার সকাল ১১টার দিকে পানপট্টি ইউনিয়নের জয়মানিক গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়, প্রায় এক যুগ আগে একই উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের ছয়আনী গ্রামের বেলাল মালের মেয়ে জেসমিন আক্তার বেলীর সাথে পানপট্টি ইউনিয়নের জয়মানিক গ্রামের ছোবাহান মীরের ছেলে নুরুজ্জামানের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেক দু’জনের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত এবং স্ত্রীকে প্রায়ই মারধর করতো স্বামী। তাদের সাত বছরর মেয়েও দেড় বছরের ১টি ছেলের রয়েছে।

গলাচিপা থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, খবর পেয়েয় ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর স্বামীকে গ্রেফতার করা হয়েছে। নিহত বেলীর শরীরে,মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক ভাব ধারনা করা হচ্ছে স্বামীর নির্যাতনই তার মৃত্যু হয়েছে। মৃত বেলীর বাবা বেলাল মাল দাবী করছেন তার মেয়েকে স্বামীই হত্যা করেছে। বিবাহর পর থেকেই তার মেয়েকে মারধর করতো বলে বাবার বরাত দিয়ে ওসি জানান। এ বিষয়ে গলাচিপা থানায় স্বামী নুরুজ্জামানকে আসামি করে মৃত বেলীর বাবা একটি হত্যা মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ