Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

মাগুরায় হত্যা মামলার আসামিসহ আটক ৮

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে : | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

মাগুরা সদর থানা পুলিশ গতকাল ভোর রাতে অভিযান চালিয়ে শহরের বিভিন্নস্থান হতে চোরচক্রের ৮ সদস্যকে আটক করেছে। এ বিষয়ে সদর থানা চত্বরে গতকাল শনিবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান (অপরাধ ও প্রশাসন) জানান, সম্প্রতি বিভিন্ন সময়ে মাগুরা শহরতলীর পাড়া-মহল্লায় ও দোকানঘরে চুরির ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলামের নির্দেশনা মোতাবেক সদর থানার ওসি জয়নাল আবেদীনের নেতৃত্বে শহরের বিভিন্ন জায়গায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান চালিয়ে চোরচক্রের সদস্য শহরতলীর ম্যাটানিটিপাড়ার সাজ্জাদ হোসেনকে পুলিশ প্রথমে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী জামরুলতলার মাঝিপাড়ার চন্দন ঘোষ (৩৫), স্টেডিয়াম পাড়ার রবিউল ইসলাম (৩২), নিজনান্দুয়ালী এলাকার মুসলিম শেখ (১৯), রাজু আহমেদ (২০), রকি শেখ (২২), পিটিআই পাড়ার রাসেল বিশ্বাস (২০) ও গোরস্থান পাড়ার আব্দুর রশিদ (৪৫)-কে আটক করে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে পুরাতন ৬টি বাইসাইকেল, ১টি পাম্প মেশিন ও ১টি এলপি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়। আটককৃতদের মধ্যে আসামি চন্দন ঘোষের বিরুদ্ধে ১৬টি, সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে ১২টি, রাজু শেখের বিরুদ্ধে ৫টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

তিনি আরো জানান, মাগুরা জেলা পুলিশের চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শনিবার ভোর রাতে ঝিনাইদহের কালিগঞ্জ থেকে হত্যা মামলার আসামি সালমান ওরফে পঙ্খিকে আটক করে পুলিশ। পঙ্খি মাগুরা শহরতলীর দোয়ারপাড় এলাকার মৃত বদর উদ্দিনের ছেলে। পঙ্খি বিরুদ্ধে হত্যা মামলাসহ একাধিক স্পর্শকাতর মামলা আদালতে বিচারাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন