Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ মে ২০২১, ০২ জৈষ্ঠ্য ১৪২৮, ০৩ শাওয়াল ১৪৪২ হিজরী

স্কুলছাত্রীর আত্মহত্যা

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় নানার বাড়িতে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে ফারদিন বিনতে কবির (১১) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। গত শুক্রবার বিকাল ৫টায় উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের কলাগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফারদিন দেউলি-সুবিদখালী ইউনিয়নের পশ্চিম সুবিদখালী গ্রামের সাবেক যুবলীগ নেতা মৃত গোলাম কবির খোকনের মেয়ে ও পূর্ব-ঘটকের আন্দুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী।

নিহতের নানি ফিরোজা বেগম জানান, বাবার মৃত্যুর পর মায়ের সাথে ফারদিন নানা বাড়িতে থাকত। মায়ের অন্যত্র বিয়ে হয়ে স্বামীর সাথে দুবাই চলে যায়। এরপর সে নানির সাথে থাকত। দুই-তিনদিন আগে তার খালাতো বোন সানজিদা (১২) বেড়াতে আসে। ঘটনার দিন শুক্রবার নানি দুই বোনকে ঘরে রেখে বাড়ির পাশবর্তী কালভার্ডের কাছে যায়। সেখানে বসে সানজিদার চিৎকার শুনে দৌড়ে এসে ফারদিনকে ঝুলন্ত দেখতে পায়। পরে স্থানীয়রা এসে পুলিশে খবর দেয়। সানজিদা জানান, ঘরে চকিতে শোয়া দেখে ঘরের পেছনে যায়। এসে ঝুলন্ত দেখে চিৎকার দেয়।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ওসি মো. মহিববুল্লাহ্ ইনকিলাবকে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অপমৃত্যুর মামলা হয়েছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন