Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

মতলবে ১১ মামলায় ২২হাজার ২৫০ টাকা জরিমানা আদায়

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ৯:৩৬ পিএম

করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে সরকার ঘোষিত লকডাউনের চাঁদপুরের মতলব উত্তরে স্থানীয় প্রশাসন, পুলিশের পক্ষ থেকে কঠোর নজরদারি বাড়ানো হয়েছে। লকডাউনের চতুর্থ দিনে শনিবার সকাল থেকে ইউএনও গাজী শরিফুল হাসানের নেতৃত্বে ঠাকুরচর মোড়, সুজাতপুর বাজার’সহ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টগুলো দিনব্যাপী ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা প্রশাসন।

বিধিনিষেধ উপেক্ষা করে অবৈধ গাড়ি নিয়ে চলাচল ও স্বাস্থ্যবিধি না মানার কারণে ১১টি মামলায় ২১ হাজার ২’শ ৫০’শ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় সহকারী কমিশনার (ভূমি) আফরোজা হাবিব শাপলা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান বলেন, মাহে রমজানের পবিত্রতা ও মহামারী করোনা ভাইরাস মোকাবিলায় সকলকে সরকার নির্দেশিত বিধি-নিষেধ পালন করার জন্য বলা হয়েছে।মহামারী করোনা ভাইরাসের আক্রমণে দিন দিন মৃত্যুর হার বেড়েই চলেছে তাই লকডাউনে কোনো শপিং মল, চায়ের দোকান খোলা রাখলে এবং বিশেষ কারণ ছাড়া কোনো লোকজন ও যানবাহন রাস্তায় বের হলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ