Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

টিকা নেয়ার পরও অভিনেতার মৃত্যু, যা বললেন মোদি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ১১:২৫ এএম

করোনা টিকা নেয়ার পর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃতুবরণ করেছেন জনপ্রিয় তামিল অভিনেতা বিবেক। তার মৃত্যুতে শোক প্রকাশ করে টুইট করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

টুইটবার্তায় মোদি বলেন, ‘বিশিষ্ট অভিনেতা বিবেকের অকাল মৃত্যুতে অগণিত মানুষ শোকস্তব্ধ। তার কৌতুক সৃজন এবং বুদ্ধিদীপ্ত সংলাপ মানুষকে আনন্দ দিয়েছে। তার চলচ্চিত্র এবং তার জীবন, উভয় ক্ষেত্রেই তার দর্শন প্রকাশ পেয়েছে। তিনি যে পরিবেশ ও সমাজের বিষয়ে সচেতন ছিলেন, তা স্পষ্ট। তার পরিবার, বন্ধু এবং অনুরাগীদের প্রতি সমবেদনা জানাই।

এদিকে ভারতের অস্কারজয়ী সুরকার এ আর রহমান টুইটবার্তায় বলেছেন, ‘ভাবতে পারছি না আপনি আমাদের ছেড়ে চলে গেলেন। আপনার আত্মা শান্তি পাক। বহু দশক ধরে আমাদের বিনোদনের রসদ জুগিয়েছেন। সেই স্মৃতি আমাদের সঙ্গে থেকে যাবে’।

প্রসঙ্গত, অভিনেতা বিবেক শনিবার ভোর ৪টা ৩৫ মিনিটে চেন্নাইয়ের বেসরকারি হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন