Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮, ২৮ রমজান ১৪৪২ হিজরী

মামুনুল হক ইস্যু: সোনারগাঁ পৌরসভার কাউন্সিলর গ্রেফতার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ১১:৩৯ এএম

নারায়ণগঞ্জে রয়েল রিসোর্টে হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক নারীসহ অবরুদ্ধ হওয়ার ঘটনায় দলীয় নেতাকর্মীদের ভাংচুর ও অগ্নিসংযোগের মামলায় সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর ফারুক আহমেদ তপনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ভবনাথপুর এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতার ফারুক আহমেদ তপন সোনারগাঁও পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর। তিনি উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদকবিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। বর্তমানে তিনি জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত বলে জানা গেছে।

সোনারগাঁও থানার ওসি হাফিজুর রহমান জানান, গত ৩ এপ্রিল হেফাজতের সহিংসতার ঘটনার মামলায় সোনারগাঁও পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ফারুক আহমেদ তপনকে তার নিজ বাড়ির পার্শ্ববর্তী একটি ঘর থেকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহমেদ তপন হেফাজতে ইসলামের নাশকতার ঘটনায় মাস্টার মাইন্ড হিসেবে কাজ করেছে। তাকে ৪ মামলায় গ্রেফতার দেখানো হচ্ছে।



 

Show all comments
  • MD.BORATUZZAMAN ১৮ এপ্রিল, ২০২১, ১২:০৯ পিএম says : 0
    Mette Mamla ata
    Total Reply(0) Reply
  • কৌতুক ১৮ এপ্রিল, ২০২১, ১:২৪ পিএম says : 0
    মামলা হামলা বন্ধ করুন।
    Total Reply(0) Reply
  • শিশির ১৮ এপ্রিল, ২০২১, ৬:০৬ পিএম says : 0
    সরকারি লোক না হলেই মামলা। কোন কথা নাই। চমৎকার রাষ্ট্র
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ