Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ০২ আষাঢ় ১৪২৮, ০৪ যিলক্বদ ১৪৪২ হিজরী

পটুয়াখালীতে ব্যবসার দ্বন্দ্বে ব্যবসায়ীর পায়ের রগ কর্তন।

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ১:০৬ পিএম

পটুয়াখালীতে ব্যবসার পাওনা টাকা দেয়ার প্রলোভনে ডেকে নিয়ে মোঃ জসিম মৃধা নামে এক ব্যবসায়ীর পায়ের রগ কেটে দেয়া হয়েছে। শনিবার রাতে পটুয়াখালী-মির্জাগঞ্জ সড়কের পায়রাকুঞ্জ ফেরীঘাট এলাকায় এ ঘটনা ঘটে। আহত জসিমকে প্রথমে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত জসিম পুরান বাসষ্ট্যান্ড এলাকার একজন বালু ব্যবসায়ী বলে জানা গেছে।
আহত জ‌সিম জানান-তার মা‌লিকানাধীন ড্রেজার দি‌য়ে পায়রাকুঞ্জ ফেরীঘাট এলাকার ব্যবসায়ী এনামুল ও দুমকী উপজেলার পাঙ্গাশিয়ার রানা গত এক মাস ধ‌রে বালু উত্তলোন তা‌দের ব্যবসায়িক কা‌জে ব্যবহার ক‌রে‌ছে। কিন্তু জ‌সি‌মের ব‌কেয়া ১লাখ ৩৪ হাজার টাকা পরিশোধ না করায় জসিম বালু উত্তলোন বন্ধ ক‌রে দেয়। শনিবার সন্ধ্যায় ব‌কেয়ার টাকা দেয়ার কথা ব‌লে জ‌সিম‌কে ফে‌রীঘাট এলাকায় যেতে ব‌লে এনামুল । জসিম পায়রাকুঞ্জ ফেরীঘাট এলাকায় গেলে এনামুল তার সাথে থাকা ৪-৫ জনকে নিয়ে ধারালো অস্ত্র নিয়ে তার ওপর ঝাপিয়ে পরে। হামলার এক পর্যায় হামলাকারীরা জ‌সি‌মের ডান পা‌য়ের রগ কে‌টে দি‌য়ে দ্রুত পালিয়ে যায়। এসময় জ‌সি‌মের ডাক-চিৎকা‌রে স্থানীয়রা এগিয়ে এসে হাসপাতালে নিয়ে যায়। এ প্রসঙ্গে অভিযুক্ত এনামুল ও রানাকে একাধিকবার কল দেয়া হলেও তারা কল রিসিভ করেনি।
এ প্রসঙ্গে সদর থানার অফিসার ইনচার্জ আখতার মো‌র্শেদ বলেন-এনামুল ও জ‌সি‌মের সা‌থে ব্যবসায়ীক দ্বন্দ্ব নিয়ে ঝামেলা হয়েছে বলে শুনেছি। পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ