Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিরামপুরে নাবালিকাকে অপহরন মামলায় আটক-১

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ২:০২ পিএম

বিরামপুর পৌর এলাকার চকপাড়া মহল্লার বিদ্যুৎ হোসেন এর নাবালিকা কন্যা(১৩)কে অপহরন করা হয়েছে মর্মে থানায় মামলার প্রেক্ষিতে পার্শ্ববত্তী কল্যানপুর (চকপাড়া) মহল্লার হাবিল উদ্দিনের এর পুত্র মাবুদ (২০) কে অপহরনের অভিযোগে আটক করে জেল হাজতে প্রেরন করেন।
মামলা সুত্রে প্রকাশ, উক্ত মাবুদ প্রায় সময় নাবালিকা ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় উত্যক্ত কর আসছিল। গত ১৭ এপ্রিল, বেলা ৬টার সময়, ভিকটিম নিজ বাড়ি থেকে পার্শ্ববত্তী পাহান পাড়ার জৈনকা কবিতা দর্জির দোকান হইতে বানানো কাপড় নিয়ে আসার জন্য চকপাড়া লিচু বাগান সংলগ্ন পাকা রাস্তার উপর পৌঁছাইলে মাবুদ কৌশলে উক্ত ভিকটিম কে অপহরন করে নিয়ে যায়্ । মেয়েকে অপহরন করা হয়েছে ঘটনাটি জানতে পেয়ে ভিকটিমের পিতা বিদ্যুৎ হোসেন বিরামপুর থানাতে অপহরন ও নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করলে ত্যক্ষনিক বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান এর নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে আজ রবিবার ভোরে ভিকটিমকে আসামীর বাড়ি থেকে উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণকারী গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ