Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮, ২৮ রমজান ১৪৪২ হিজরী

ফুলতলায় দুটি মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ৫:৫৬ পিএম

খুলনার ফুলতলা উপজেলায় দুটি মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সৈয়দ হাবিবুর রহমান (৫৫) নামে বেসরকারী একটি প্রতিষ্ঠানের কর্মচারী ঘটনাস্থলেই মারা গিয়েছেন। রোববার দুপুরে খুলনা-যশোর মহাসড়কের ফুলতলা দামোদর প্রাইমারী স্কুল এলাকায় দূর্ঘটনাটি ঘটে। তিনি খালিশপুর নেভি কলোনী এলাকার মৃত সৈয়দ মোকছেদুর রহমানের পুত্র ও যশোর সেফটি টার্নিং পেট্রোলিয়াম লিমিটেড কোম্পানীর সুপারভাইজার।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সৈয়দ হাবিবুর রহমান তার মটরসাইকেল (খুলনা-মেট্রো-হ-১৩-৬৯০৪) যোগে হেলমেটবিহীন অবস্থায় যশোরের দিকে যাচ্ছিলেন। দামোদর প্রাইমারী এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে তিনি রাস্তার উপর ছিটকে পড়েন। এ সময় তার মাথায় গুরুতর জখম ও রক্তক্ষরণ হয়। দ্রুত তাকে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে হাইওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ