Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

বাঁশখালীর গন্ডামারা পুলিশের গুলিতে নিহত ৫ শ্রমিকের লাশ হস্তান্তর

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ৬:০২ পিএম

চট্টগ্রামে বাঁশখালীর গন্ডামারা ইউনিয়নের পশ্চিম বড়ঘোনায় এস আলম গ্রুপের মালিকানাধীন কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্র পুলিশের গুলিতে নিহত ৫ জন শ্রমিকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়না তদন্ত শেষে রোববার বিকেলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ৫টি লাশ হস্তান্তর করা হয়। এসময় সেখানে নিহতের স্বজনদের কান্না আর আহাজারিতে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।
নিহতরা হলেন- নোয়াখালী জেলার হাতিয়া থানার আদর্শ গ্রাম আব্দুল মতিনের ছেলে মো. রায়হান (১৯), চুয়াডাঙ্গা থানার জীবননগর থানার মিনাজপুর এলাকার ওলীউল্লাহর ছেলে মো. রনি (২৩), ব্রাহ্মণবাড়িয়ার জেলার সদর থানার নজরুলের ছেলে মো. শুভ (২৬), বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনা এলাকার ফারুক আহমদের ছেলে মাহমুদুল হাসান রাহাত ও এই এলাকার মৃত মাওলানা আবু সিদ্দিকের ছেলে মাহমুদ রেজা ওরফে মিয়া খান। শনিবার গন্ডামারা ইউনিয়নের পশ্চিম বড়ঘোনায় কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্রে পুলিশের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষে ৫ জন নিহত হন। আহত হয়েছেন ৫০ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ