Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

জনতা এক্সচেঞ্জের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ৬:৫২ পিএম

জনতা ব্যাংক লিমিটেডের সাবসিডিয়ারি প্রতিষ্ঠান জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল, ইতালির বার্ষিক সাধারন সভা গত মঙ্গলবার (১৩ এপ্রিল) ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়। জনতা ব্যাংকের এমডি এ্যান্ড সিইও বীরমুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ বোর্ডের চেয়ারম্যান হিসেবে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল, ইতালির ম্যানেজিং ডিরেক্টর মো. আলী হোসেন এর সভাপতিত্বে ডিরেক্টর মানস মিত্র, বোর্ড অব অডিটরস এর চেয়ারম্যান ড. রিকার্ডো জিরোলামি, লিগ্যাল অডিটর ড. মারকো রেবনাবেই, কমার্শিয়ালিস্ট স্টেফানো সিরোক্কি এবং জনতা ব্যাংক লিমিটেড এর চীফ ফিন্যান্সিয়াল অফিসার এ কে এম শরীয়ত উল্লাহ অনলাইনের মাধ্যমে সভায় যুক্ত ছিলেন।

রোববার (১৮ এপ্রিল) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সভায় কোম্পানীর ২০২০ সালের আর্থিক বিবরণীসমূহ চূড়ান্তভাবে অনুমোদিত হয়। গত বছর করোনার মহাসংকট এবং প্রায় দুই মাস কার্যক্রম বন্ধ থাকার পরও আগের বছরগুলোর সাথে সামঞ্জস্যপূর্ণ ব্যবসা, ব্যয় হ্রাস ও আয় বৃদ্ধি পাওয়ায় সভায় এসব বিষয়ে ইতিবাচক এবং অংশগ্রহনমূলক আলোচনা হয়। সভায় ২০২১ সালে ব্যবসা সম্প্রসারণ, বহুমুখীকরণ এবং কোম্পানীর সার্বিক অগ্রযাত্রায় আরও গতিশীল নেতৃত্ব প্রদান ও কার্যকর ভূমিকা রাখার জন্য চেয়ারম্যান মো. আব্দুছ ছালাম আজাদ ম্যানেজিং ডিরেক্টরকে আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনতা ব্যাংক


আরও
আরও পড়ুন