Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

ঠাকুরগাঁওয়ে স্ত্রীকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামীর মৃত্যু!

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ৭:৫১ পিএম

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বিদ্যুতায়িত স্ত্রীকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন কৃষ্ণ চন্দ্র (৩৪) নামে এক স্বামী।

রবিবার (১৮ এপ্রিল) সকাল ৮টায় উপজেলার ভানোর ইউনিয়নের দাফাদার টুলি নামক এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় নিহতের স্ত্রী ও তার মাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়েছে।

নিহত শ্রী কৃষ্ণ ওই এলাকার খাটাসু চন্দ্রের ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, আজ সকালে শ্রী কৃষ্ণ’র স্ত্রী রাধিকা রাণী বাড়ীর পুকুরের ব্যবহৃত বৈদ্যুতিক বাল্ব খুলতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে চিৎকার করতে থাকে। এসময় তার স্বামী তাকে বাঁচাতে গিয়ে সেও বিদ্যুতায়িত হয়। এদিকে ছেলে ও ছেলে বৌকে বিদ্যুতায়িত হতে দেখে তাদের বাঁচাতে গিয়ে মা বিমলা রাণীও বিদ্যুতায়িত হন।পরে স্থানীয়রা বিদ্যুতের সুইচ বন্ধ করে তাদের তিনজনকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শ্রী কৃষ্ণকে মৃত ঘোষনা করেন এবং গুরুতর আহত রাধিকা ও বিমলা রাণীকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ভানোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহাব।তিনি জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই এবং আহতদের উন্নত চিকিৎসার জন্য রংপুর নিয়ে যাওয়ার বন্দোবস্ত করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ