Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় সংসদ সদস্যকে নিয়ে ফেসবুকে পোস্ট শেয়ার, সিএনজিচালক গ্রেপ্তার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ৭:৫৪ পিএম

কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সংসদ সদস্য ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য সেলিম আলতাফ জর্জকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আপত্তিকর পোস্ট শেয়ারের অভিযোগে মামলা হয়েছে। ওই মামলায় পুলিশ রফিকুল ইসলাম (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে।

আজ রোববার দুপুরে কুমারখালী উপজেলার দয়রামপুর গ্রামের মধ্যপাড়া থেকে রফিকুলকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই গ্রামের বাসিন্দা। তিনি পেশায় একজন সিএনজিচালিত অটোরিকশার চালক।

আজ সকালে সংসদ সদস্যের চাচাতো ভাই আবু সাইদ ওরফে জনি বাদী হয়ে কুমারখালী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। মামলার এজাহারে বাদী উল্লেখ করেছেন, গতকাল সন্ধ্যায় বাদী তাঁর ফেসবুকে ঢুকে দেখতে পান রফিকুল ইসলাম নামের এক ব্যক্তি একটি পোস্ট শেয়ার করেছেন। ওই পোস্টে তাঁর চাচাতো ভাই সংসদ সদস্যের নাম ও ছবি ব্যবহার করে আপত্তিকর কথা লেখা ছিল। পরে তিনি শেয়ারকারীর নাম–পরিচয় যাচাই করে থানায় মামলা করেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে রফিকুলের বিরুদ্ধে মামলা হয়েছে। এরপর অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ