Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মাদকসহ আটক ২

সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

সাতকানিয়া উপজেলায় আফজলনগর এলাকায় অভিযান চালিয়ে প্রায় ১ কোটি ১৫ লাখ ৯৫ হাজার টাকার মূল্যের ৩৮,৬৫০ পিস ইয়াবাসহ ২ জন মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-৭। মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়েছে। গত শনিবার এ সংক্রান্ত একটি প্রেস রিলিজে এই তথ্য জানায় র‌্যাব-৭। র‌্যাব সূত্রে জানা যায়, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের হাসমতের দোকানের সামনে পাকা রাস্তায় একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। রাত সাড়ে ৮টার সময় কক্সবাজারের দিক থেকে ১টি ট্রাক আটক করা হয়।

এ সময় ট্রাকটির চালক মো. আবুল হোসেন (৩২) এবং হেলপার মো. মানিক মিয়া (২৯)-কে আটক করা হয়। তাদের ট্রাক থেকে ৩৮,৬৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটক আবুল কুমিল্লার কোতয়ালী থানার মনিপুরের মৃত কাজী আ. রহিমের ছেলে ও মানিক নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার কদমতলীর শহীদুলের ছেলে। আটকের পর র‌্যাব সাতকানিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা করে থানায় তাদের হস্তান্তর করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসহ আটক ২

১০ আগস্ট, ২০২১
১৯ এপ্রিল, ২০২১
আরও পড়ুন