Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

খালেদা জিয়ার সুস্থতা কামনায় স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ৮:০৭ পিএম

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছে গফরগাঁও উপজেলা, পৌর ও পাগলা থানা স্বেচ্ছাসেবক দল। রোববার (১৮ এপ্রিল) বাদ জোহর সৈয়দপাড়া জামে মসজিদে স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। একইসাথে এই দোয়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়াসহ সারাদেশে অসুস্থ নেতাকর্মীদের সুস্থতা কামনা, নিহতদের রুহের মাগফেরত কামনা, দেশ ও জাতির কল্যাণ কামনা এবং করোনা মহামারীসহ সকল বালা মসিবত থেকে দেশবাসীকে রক্ষার জন্য আল্লাহর দরবারে দোয়া ও মোনাজাত করা হয়।

পাগলা থানার সৈয়দপাড়া জামে মসজিদে অনুষ্ঠিত দোয়া মাহফিলে গফরগাঁও উপজেলা বিএনপি নেতা আবু সাহিদ মাস্টার, আতিকুল ইসলাম বাবুল, রফিকুল ইসলাম, পৌর বিএনপি নেতা আবুল কালাম, পাগলা থানা বিএনপি নেতা শেখ মো. ইছমত, আবুল কালাম, মকবুল হোসেন, আমিনুল ইসলাম বাবুল, গফরগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মো. সেলিম মিয়া, জাবের আল মামুন সুজন, স্বেচ্ছসেবক দল নেতা আবদুল্লাহ রিপন, সিরাজুল ইসলাম স্বপন, ইঞ্ছিনিয়ার মাহমুদুল হাসান রুবেল, হাবিবুল্লাহ হাবিব, গফরগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক, পাগলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক প্রার্থী মনিরুজ্জামান মনির, স্বেচ্ছাসেবক দল নেতা মঈনুল হোসেন রুবেল, মনিরুজ্জামান মনির, ইবনে আজাহার মাহমুদ, মো. বাবুল মিয়া, মেহেদী হাসান রাসেল, মো. রানা, মো. মনির মিয়া, মো. সাদ্দাম, আবুবক্কর সিদ্দিক, আক্তার ফকির, রুবেল মিয়া, পাগলা থানা যুবদল নেতা ইয়াসিন খান, মো. হারুন মিয়া, রাসেল চৌধুরী, মোহাইমিনুল ইসলাম জনি, মো. চন্দন মিয়া, মো. তাফাজ্জল হোসেন, গফরগাঁও উপজেলা যুবদল নেতা বুলবুল সরকার, মো. হানিফ মিয়া, তাঁতী দল নেতা রতন শেখ, সেলিম বেপারী, গফরগাঁও পৌর কৃষক দলের আহ্বায়ক রফিকুল ইসলাম রিপন, পাগলা থানা ছাত্রদলের সদস্য সচিব সুখেন আকন্দ, যুগ্ম আহ্বায়ক শামীম আজাদ, গফরগাঁও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এবিএম নাঈম পাপেল, আশরাফুল আলম, শিহাব হাসান, ছাত্রদল নেতা আসাদ মিয়া, হারুন শেখ, ইমরান, রাকিব মিয়া, শ্রমিক দল নেতা রুহুল আমিনসহ গফরগাঁও উপজেলা, পৌর ও পাগলা থানা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের পর্যায়ের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ