Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম

চৌদ্দগ্রামে তিন জামায়াত নেতা গ্রেফতার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামে ছাত্রলীগ নেতা মহিন উদ্দিন সজিবকে পিটিয়ে গুরুত্বর আহত করার অভিযোগে থানা পুলিশ অভিযান চালিয়ে তিন জামায়াতের সক্রিয় নেতাকে গ্রেফতার করে গতকাল দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। এ ঘটনায় মহিন উদ্দিন সজিব বাদী হয়ে নয় জনের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় হত্যা চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করার পরে পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতারকৃত তিন জামায়াত নেতার বাসা থেকে বিপুল পরিমান সাথী ফরম ও প্রচারপত্র উদ্ধার করে।

মামলা সূত্রে জানা যায়, গত শনিবার বিকেলে উপজেলা বাতিসা ইউনিয়নের পাড়াগ্রাম মসজিদের সামনে গ্রেফতারকৃত জামায়াত নেতা আহছান উল্লাহ, রাজা মিয়া ও মীর হোসেন জামায়াতের সাথী ফরম ও প্রচারপত্র বিলি করছিল। এ সময় ছাত্রলীগ নেতা মহিন উদ্দিন সজিব বাধা দিলে তারা সজিবকে পিটিয়ে গুরুত্বর যখম করে। এ সময় খবর পেয়ে চৌদ্দগ্রাম থানার এসআই রাতুলের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে ছাত্রলীগ নেতাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। পরে অভিযান চালিয়ে তাদের ঘর থেকে বিপুল পরিমান সাথী ফরম ও প্রচারপত্র উদ্ধার করে। চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ শুভরঞ্জন চাকমা জানান, গ্রেফতারকৃতরা জামাতের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে এলাকায় গোপনে সদস্য সংগ্রহের জন্য সাথী ফরম পুরণ করছিল এবং রাষ্ট্রবিরোধী বিভিন্ন প্রচারপত্র বিলি করে আসছে। তাদের বিরুদ্ধে ছাত্রলীগ নেতা হত্যার চেষ্টার ঘটনায় নিয়মিত মামলা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ নেতা


আরও
আরও পড়ুন