Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

নান্দাইলে বিজিবি সদস্যের গাড়ি চুরি

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ৮:১২ পিএম

ময়মনসিংহের নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে এক বিজিবি সদস্যের ১শ ২৫ সিসি মোটরসাইকেল চুরি হয়েছে। রোববার ওই চুরির ঘটনাটি ঘটে।

জানা যায়, কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলা চরহাট গ্রামের আব্দুল খালেক নেওয়াজের পুত্র বিজিবি সদস্য জজ মিয়া রোববার দুপুরে কিশোরগঞ্জ-২-১১-৯৯১৯ নাম্বার ডিস্কোভার মোটরসাইকেলটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে রেখে হাসপাতালে ভর্তি থাকা এক স্বজনকে দেখতে ২য় তলায় যায়। এসময় ১০মিনিটের ব্যবধানে অজ্ঞাতনামা চোরেরা সুকৌশলে মোটর সাইকেলের তালা ভেঙ্গে গাড়ীটি নিয়ে দ্রুত উধাও হয়ে যায়। এসময় গাড়ির মালিক জজ মিয়া অনেক খুঁজাখুঁজি করে গাড়ির কোন সন্ধান না পেয়ে নান্দাইল মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেন(ডায়েরী নং ৬৭৯)।

এমন ঘটনায় উপজেলার ব্যবসায়ীসহ সাধারণ মানুষ চোর আত্বঙ্ক বিরাজ করেছে, তাই ওই সংঘবদ্ধ চোরের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের কাছে জোর দাবি জানান তারা।

উল্লেখ্য একটি সংঘবদ্ধ চোর সিন্ডিকেট দীর্ঘদিন ধরে নান্দাইল উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা থেকে মোটরসাইকেল চুরি ছিনতাই কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ জানান, মোটরসাইকেল চুরির ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। গাড়ি উদ্ধার ও চোর কে সনাক্ত করার জন্য অভিযান চালানো হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ