Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

আপেল চেয়ে আইফোন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

অনলাইন শপিংয়ে এক জিনিস অর্ডার করে অন্য জিনিস পাওয়ার ঘটনা নতুন কিছু নয়। স্মার্টফোনের অপেক্ষায় থেকে শেষমেশ হাতে এসেছে গায়ে মাখা সাবান। কিংবা রান্নাঘরের প্রয়োজনীয় সামগ্রী অর্ডার করে বাক্স খুলতেই আঁতকে উঠতে হয়েছে আস্ত সাপ দেখে। কিন্তু এবার অনলাইনে অর্ডার দিয়ে ‘ভুল’ জিনিস পেয়ে উল্টো খুশি হয়েছেন এক ক্রেতা। তিনি অর্ডার দিয়েছিলেন সামান্য কয়েকটা আপেল। কিন্তু তার জায়গায় পেয়েছেন অ্যাপেলের নতুন একটি আইফোন। একেই বলে ভাগ্য।

ব্রিটেনের বাসিন্দা ৫০ বছরের নিক জেমস সম্প্রতি টেসকো ওয়েবসাইট থেকে কয়েকটি আপেল অর্ডার করেছিলেন। স্থানীয় একটি স্টোর থেকেই তার কাছে সেই অর্ডারটি পৌঁছে যায়। এমনকী তা ডেলিভারির সময় বাক্সে লেখা ছিল, ব্যাগের ভিতর সারপ্রাইজ লুকিয়ে আছে। কিন্তু এত বড়সড় সারপ্রাইজ আশা করেননি তিনিও। ব্যাগ খুলতেই দেখেন ব্র্যান্ড নিউ একটি আইফোন এসই।

উচ্ছ¡সিত জেমস টুইটারে লেখেন, ‘আপেল অর্ডার করে আইফোন পেয়েছি। স্বাভাবিকভাবেই আমার ছেলের আনন্দ বাধ মানছে না।’ আইফোনের বাক্সের ছবিও পোস্ট করেছেন তিনি। মজার বিষয় হচ্ছে আইফোনের পাশাপাশি তিনি কিন্তু অর্ডার করা আপেলও পেয়েছেন। অর্থাৎ তার কাছে যে ভুলবশত আইফোন এসে পৌঁছেছে, এমনটা নয়। জানা গিয়েছে, টেসকো মোবাইলের তরফে একটি প্রোমোশনাল ক্যাম্পেইন চলছিল। যার পোশাকি নাম সুপার সাবস্টিটিউট। এখনও পর্যন্ত এমন ৮০টি ‘সারপ্রাইজ’ ক্রেতাদের কাজে পৌঁছে গিয়েছে। সূত্র : দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আপেল চেয়ে আইফোন

১৯ এপ্রিল, ২০২১
আরও পড়ুন