Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘লকডাউনে উন্নয়ন কাজ দ্রুত শেষ করুন’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

জনদুর্ভোগ লাঘবে চলমান সড়ক সম্প্রসারণ, সংস্কার এবং নালা-নর্দমা পরিষ্কারসহ উন্নয়ন কাজ দ্রুত শেষ করার নির্দেশনা দিয়েছেন চসিক মেয়র এম রেজাউল করিম চৌধুরী। গতকাল রোববার নগরীর টাইগারপাস নগর ভবনে বিভাগীয় প্রধানদের সাথে এক জরুরি সভায় তিনি লকডাউনের মধ্যে এসব কাজ শেষ করার আহবান জানান। মেয়র বলেন, করোনা মোকাবেলায় সিটি কর্পোরেশনের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তাই এ অবস্থায় হাত গুটিয়ে বসে থাকার সুযোগ নেই। সংক্রমণ এড়াতে মশক নিধন এবং পরিচ্ছন্ন কার্যক্রম আরও জোরদার করতে হবে।
এ সময় চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, ভারপ্রাপ্ত সচিব ও প্রধান রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ নজরুল ইসলাম, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, উপ-সচিব আশেক রসুল চৌধুরী টিপু, নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী, স্পেসাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লকডাউন

৭ এপ্রিল, ২০২২
১৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ