Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বেগমগঞ্জে অস্ত্র-গুলিসহ যুবক গ্রেফতার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে অভিযান চালিয়ে জাহাঙ্গীর আলম বাবু প্রকাশ কালা বাবু নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি পাইপগান ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। গতকাল রোববার দুপুরে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত জাহাঙ্গীর আলম বাবু গোপালপুর ইউনিয়নের মহবুল্যাপুর গ্রামের জাফর আহম্মদের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাতে গোপালপুর ইউনিয়নের জিনু মার্কেট এলাকায় অভিযান চালিয়ে একাধিক মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি জাহাঙ্গীর আল বাবুকে গ্রেফতার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যের ভিত্তিতে মধুপুর গ্রামের আনিছ মিয়ার বাঁশের ঝাড় থেকে শপিংব্যাগে থাকা একটি এলজি ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। বেগমগঞ্জ থানার ওসি কামরুজ্জামান সিকদার বলেন, গ্রেফতারকৃত বাবুর বিরুদ্ধে বিভিন্ন ঘটনায় থানায় একাধিক মামলা রয়েছে। যার মধ্যে বেশ কয়েকটিতে সে ওয়ারেন্টভুক্ত। এ ঘটনায় অস্ত্র আইনে তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ