Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

পাকিস্তানের বিপক্ষে জিম্বাবুয়ের তিন নতুন মুখ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। ঘোষিত দলে ডাক পেয়েছে নতুন তিন মুখ। এছাড়া দলে ফিরেছেন অভিজ্ঞ দুই ক্রিকেটার, ব্রেন্ডন টেইলর ও ক্রেইগ আরভিন। অভিজ্ঞ দুই ক্রিকেটার দলে ফিরলেও সুযোগ মেলেনি আরেক অভিজ্ঞ ক্রিকেটার সিকান্দার রাজার। ইনজুরি থেকে পুরোপুরি সেরে না উঠায় এখনও মাঠের বাইরেই থাকতে হচ্ছে তাকে।
পাকিস্তানের বিপক্ষে সিরিজের জন্য ঘোষিত দলে রয়েছে নতুন ৩ ক্রিকেটার। তারা হলেন- তাদিউনাশে মারুমানি, তানাকা চিভাংগা ও তাপিয়া মুফুদজাকে। প্রায় ৫ বছর পর দলে সুযোগ পেলেন লুক জংওয়ে। চলতি সপ্তাহের বুধবার সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে জিম্বাবুয়ের হারারে ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে এই দুই দল।
জিম্বাবুয়ে টি-টোয়েন্টি দল : শন উইলিয়ামস (অধিনায়ক), রায়ান বার্ল, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, তাপিওয়া মুফুদজা, ব্লেসিং ব্রেন্ডন টেলর, ডোনাল্ড টিরিপানো, মুজারাবানি, রিচার্ড এনগ্রাভা, রেগিস চাকাভা, তানাকা চিভাঙ্গা, ক্রেইগ আরভিন, লুক জংওয়ে, তিনাশে কামুনহুকামওয়ে ও ওয়েসলে মাধেভেরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিম্বাবুয়ে

২৫ ফেব্রুয়ারি, ২০২০
২৩ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন