Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

মুম্বাইয়ের টানা দুই, হায়দরাবাদের হ্যাটট্রিক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

আইপিএলে আরও একটি জয় পেয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। সানরাইজার্স হায়দরাবাদকে ১৩ রানে হারিয়ে দিয়েছে রোহিত শর্মার দল। এ নিয়ে ঘরোয়া এ টি-টোয়েন্টি টুর্নামেন্টে টানা দ্বিতীয় জয় ছিনিয়ে নিল মুম্বাই। আর হারের হ্যাটট্রিক পূরণ হল হায়দরাবাদের।
আসরের উদ্বোধনী ম্যাচে অধিনায়ক বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে ধরাশায়ী হয় রোহিতের দল। পরে সাকিব আল হাসানের কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে প্রথম জয়ের দেখা পায় মুম্বাই।
গতপরশু রাতে এমএ চিদাম্বরম স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ৫ উইকেটের বিনিময়ে ১৫০ রানের পুঁজি গড়ে মুম্বাই। ইনিংস উদ্বোধন করে কুইন্টন ডি কক ৪০ ও রোহিত শর্মা ৩২ রান যোগ করেন। শেষে ৩৫* রানের হার না মানা ইনিংস খেলে দলকে সম্মানজনক স্কোর এনে দেন ম্যাচ সেরা কিয়েরন পোলার্ড।
ম্যাচে তিনটি ছক্কা মেরেই ক্রিকেট অনুরাগীদের চমকে দিয়েছেন পোলার্ড। প্রথম ছক্কা এবারের আইপিএলে সবচেয়ে বড় ছক্কার স্বীকৃতি পেয়েছে। পরে আরও দুটি ছক্কা মেরে স্পর্শ করেছেন একটি মাইলফলক। আইপিএলে তার ছক্কা এখন ২০০টি।
পরে বল হাতে জ্বলে উঠেন রাহুল চাহার ও ট্রেন্ট বোল্ট। দুজনেই শিকার করেন তিনটি করে উইকেট। ফলে লক্ষ্য তাড়া করতে নেমেও লাভ হয় হায়দরাবাদের। জয়ের কাছাকাছি গিয়েও ১৯.৪ ওভারে ১৩৭ রানেই গুটিয়ে যায় হায়দরাবাদ। জনি বেয়ারস্টো ৪৩ ও ডেভিড ওয়ার্নারের ৩৬ রানের সঙ্গে বিজয় শঙ্কর করেন ২৮ রান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হায়দরাবাদ


আরও
আরও পড়ুন